‘বর্তমান সরকারের অধীনে নির্বাচনে যেতে আপত্তি নেই’

বর্তমান সাংবিধানিক কাঠামো ও ক্ষমতাসীন সরকারের অধীনে নির্বাচনে যোগদান করতে নীতিগতভাবে রাজি উল্লেখ করে ড. কামাল হোসেন বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নির্বাচনে যেতে গণফোরামের কোনো আপত্তি নেই।

- Advertisement -

বিবিসি বাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন আরো বলেন, এ নিয়ে নবগঠিত জোটের শরীকদের সঙ্গে আমার কোনো কথা হয়নি। এটি শুধুই গণফোরামের অবস্থান।

- Advertisement -google news follower

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে একটি ‘জাতীয় ঐক্য প্রক্রিয়া’ গঠনের ডাক দিয়েছেন কয়েকজন রাজনৈতিক নেতা। রাজনৈতিক এ জোট গঠনের মূল উদ্যোক্তাদের একজন সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

তার সঙ্গে বৃহত্তর জাতীয় এ ঐক্য প্রক্রিয়ায় রয়েছেন যুক্তফ্রন্টের বিকল্প ধারা বাংলাদেশের ডা. একিউএম বদরুদোজ্জা চৌধুরী, জেএসডির আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্নাসহ আরো অনেকে। এ প্রক্রিয়ায় যোগ দেওয়ার বিষয়ে আলোচনা চলছে নিরপেক্ষ সরকারের দাবিতে আন্দোলনকারী বিএনপির সঙ্গেও।

- Advertisement -islamibank

 

জয়নিউজ/হোসেন

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM