এবার পরিচ্ছন্নতা কর্মীর গায়ে হাত তোলার অভিযোগে বিদ্ধ সাব্বির

0

রাজশাহীতে নিজ বাড়ির সামনে এক পরিচ্ছন্নতা কর্মীর গায়ে হাত তুলেছেন জাতীয় ক্রিকেটার সাব্বির রহমান রুম্মন। রোববার (৩১ মে) সন্ধ্যার পর রাজশাহীর এক অনলাইনে এমন খবর প্রকাশের পর ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যম ও অনলাইনে। শুরু হয় সমালোচনার ঝড়।

কিন্তু যাকে নিয়ে এত কথা, যার বিপক্ষে পরিচ্ছন্নতা কর্মীর গায়ে হাত তোলার অভিযোগ, সেই সাব্বির রহমান সরাসরি অভিযোগ অস্বীকার করেছেন।

একটি সংবাদমাধ্যমকে সাব্বির জানান, তিনি ওই পরিচ্ছন্নতা কর্মীর গায়ে হাত তোলেননি। বিষয়টি অতিরঞ্জিত করা হয়েছে। বরং ওই পরিচ্ছন্নতা কর্মীই তার সঙ্গে অসৎ আচরণ করেছেন। তবে স্বীকার করেছেন, তাদের মধ্যে তর্কাতর্কি হয়েছে। কিন্তু কোনোরকম মারধরের ঘটনা ঘটেনি।

তিনি আরো বলেন, আমি ওই পরিচ্ছন্নতা কর্মীর গায়ে হাত তুলেছি-এই খবর রটে গেলেও যার সাথে আমার তর্কাতর্কি হয়েছে, সেই পরিচ্ছন্নতা কর্মী যে প্রায় শ খানেক লোকজন নিয়ে যে আমাকে শাসিয়েছে, সে খবরটি কিন্তু আসেনি। একজন জাতীয় ক্রিকেটারের সাথে বচসাকে কেন্দ্র করে আমার বাসায় এসে শাসানোর ঘটনা ঘটিয়ে গেল। আমি তখন বাসায় একা ছিলাম। কই আমিতো তখন কোনো রিঅ্যাকশন দেখাইনি।

এখন দেখার বিষয় বিসিবি এ ঘটনাকে কীভাবে নেবে। এমনিতেই তার ওপর পরপর দুইবার শাস্তির খড়গ নেমে এসেছে। এবার কড়া হুঁশিয়ারিও দেওয়া আছে। এর পরে মাঠের বাইরে এ ঘটনার কারণে কি তাকে কঠিন শাস্তির মুখে পড়তে হবে? এনিয়ে এখন সাব্বিরের শঙ্কা।

জয়নিউজ/পিডি
আরও পড়ুন
লোড হচ্ছে...