ইসকনকে খাদ্যসামগ্রী দিলেন মেয়র নাছির

0

করোনা পরিস্থিতিতে নগরে ইসকন পরিচালিত দুইটি মন্দিরে ২০০ প্যাকেট খাদ্যসামগ্রী দিয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন।

শনিবার (৩০ মে) দুপুরে নন্দনকানন রাধামাধব মন্দির ও গৌর নিতাই মন্দির কর্তৃপক্ষের কাছে এসব খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়। এ সময় মেয়রের একান্ত সচিব আবুল হাশেমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এসময় মেয়র বলেন, করোনার শুরু থেকে নগরবাসী যাতে খাদ্য সমস্যায় না পড়ে, সেজন্য কাজ করেছি। সরকারি সহায়তা ছাড়াও ব্যক্তিগত পক্ষ থেকে নগরবাসীর কাছে খাদ্য পৌঁছে দিয়েছি। যারা মধ্যবিত্ত ছিল তারা ফেসবুকে ক্ষুদেবার্তা দিয়েও সহায়তা পেয়েছে। সরকার আন্তরিকভাবে চেষ্টা করেছে এ পরিস্থিতি মোকাবিলা করতে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার অসাম্প্রদায়িক সরকার। এ সরকারের আমলে সকল ধর্মের মানুষ শান্তিতে বসবাস করছে। করোনার শুরু থেকে আমি নগরের সব মসজিদ, মন্দির, গির্জা ও প্যাগোডার খবর নিয়েছি। মুয়াজ্জিন ও পুরোহিতদের মাঝে ধাপে ধাপে খাদ্য সহায়তা দিয়েছি। এ কাজ অব্যাহত থাকবে।

নন্দনকানন ইসকন মন্দিরে পক্ষে উপহার নেন সাধারণ সম্পাদক তারণ নিত্যানন্দ দাস ব্রহ্মচারী, যুগ্ম সম্পাদক মুকুন্দ ভক্তি দাস ব্রহ্মচারী, শচীদুলাল প্রেম সাগর দাস, গৌর নিতাই আশ্রমের ম্যানেজার রুপানুগ অনুপম দাস, সুরেশ্বর মাধব দাস ব্রহ্মচারী, আশ্রয় নিমাই দাস ও রাজ বিহারী কৃষ্ণচন্দ্র দাস।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...