ইউপিডিএফ কর্মীদের প্রতিরোধ করলো জনতা

0

খাগড়াছড়ির রামগড়ে প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউপিডিএফের কর্মীদের এক বাঙালি কৃষকের কাছে চাঁদা চাইতে এসে স্থানীয়দের প্রতিরোধের মুখে ফাঁকা গুলি ছুঁড়ে সেখান থেকে পালানোর খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৮ মে) বিকালে উপজেলার দূর্গম ২নং পাতাছড়া ইউনিয়নের পাগলাপাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে।

সূত্র মতে, বিকালে পাগলপাড়ায় স্থানীয় কৃষক মো. শাহীন মিয়ার (৩৫) কাঁঠাল বাগানে একটি মোটরসাইকেল যোগে দুই/তিনজন ইউপিডিএফের উপজাতীয় সশস্ত্র সদস্য চাঁদা সংগ্রহের জন্য আসে।
এসময় মো. শাহীন মিয়াসহ স্থানীয়রা লাঠি-সোঠা নিয়ে সন্ত্রাসীদের ধাওয়া করে। দাওয়ার এক পর্যায়ে সন্ত্রাসীরা দুই রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি (চট্টমেট্রো – ১৬-০৯৫৩) রেখেই সেখান থেকে পালিয়ে যায়।

খবর পেয়ে গুইমারা সাবজোন থেকে সেনা সদস্য ও নাকাপা পুলিশ ক্যাম্পের পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে নিরাপত্তাবাহিনীর সদস্যরা ঘটনাস্থল থেকে দুই রাউন্ড গুলির খোসা ও সন্ত্রাসীদের ফেলে যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করে।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সামসুজ্জামান জয়নিউজকে বলেন, ইউপিডিএফের সন্ত্রাসীরাই এ ঘটনা ঘটিয়েছে বলে পুলিশের কাছে খবর রয়েছে। ঘটনার পরপরই সেনাবাহিনীর সঙ্গে পুলিশও ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিজেদের নিয়ন্ত্রণে নিয়েছে। জব্দকৃত মোটরসাইকেল ও গুলির খোসা থানায় জমা করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে ওসি জানান।

জয়নিউজ/শ্যামল/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...