চট্টগ্রামে করোনা আক্রান্তের সংখ্যা দ্রুত বাড়ছে, নতুন ২১৫

চট্টগ্রামে ৬০২ জনের নমুনা পরীক্ষায় আরও ২১৫ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। এর মধ্যে নগরের ১৮২ জন ও উপজেলার ৩৩ জন রয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাাঁড়ল ২ হাজার ২০০ জনে।

- Advertisement -

বুধবার (২৭ মে) দিবাগত রাতে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এ তথ্য জানান।

- Advertisement -google news follower

তিনি জানান, বুধবার চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ২৫৯ জনের নমুনায় নতুন করে ১৩৮ জনের করোনা পাওয়া গেছে। এর মধ্যে নগরের ১২৯ জন ও ৯ জন বিভিন্ন উপজেলার।

বিআইটিআইডিতে ২০৯টি নমুনা পরীক্ষা করে ৩৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৩৭ জন নগরের ও ১ জন বিভিন্ন উপজেলার।

- Advertisement -islamibank

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১০০ জনের পরীক্ষা করে ৩৬ জনের করোনা পাওয়া গেছে। এর মধ্যে ১৬ জন নগরের ও ২০ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

কক্সবাজার মেডিকেল কলেজ (কমেক) ল্যাবে চট্টগ্রামের ৩৪ জনের পরীক্ষা করে লোহাগাড়ার তিনজনের করোনা শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন জানিয়েছেন, চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় নতুন শনাক্ত ৩৩ জনের মধ্যে লোহাগাড়ার ৩ জন, সাতকানিয়ার ১ জন, চন্দনাইশের ১২ জন, পটিয়ার ৪ জন, বোয়ালখালীর ২ জন, রাঙ্গুনিয়ার ২ জন, রাউজানের একজন, হাটহাজারীর ৮ জন আছেন।

এদিকে বিএমএ চট্টগ্রামের সাধারণ সম্পাদক ডা. ফয়সাল ইকবাল চৌধুরী জানান, বুধবার চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে নতুন শনাক্তদের মধ্যে ৬ জন চিকিৎসক রয়েছেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM