পটিয়ায় ইউপি সদস্যের উপর দুই দফা হামলা, গ্রেপ্তার হয়নি কেউ

0

পটিয়ার কুসুমপুরা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য নেজাম উদ্দিনের উপর দুই দফায় হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় শনিবার (২৩ মে) পটিয়া থানায় অভিযোগ দায়ের করেছে ওই ইউপি সদস্য।

তবে পুলিশ বলছে, পূর্ব শত্রুতার জের ধরে এবং অন্তঃকোন্দলের কারণে এ ঘটনা ঘটেছে। এই ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, কুসুমপুরা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার নেজাম উদ্দিন সরকারদলীয়। শুক্রবার (২২ মে) রাত ২টার দিকে একদল সন্ত্রাসী তার উপর অতর্কিতভাবে হামলা করে। তারা নেজাম উদ্দিনের উপর হামলার পাশাপাশি ফাঁকা গুলি ছোঁড়ে। এতে নেজাম উদ্দিন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে পুলিশ যাওয়ার পর দ্বিতীয় দফায় আবারও হামলা চালায় সন্ত্রাসীরা।

ইউপি সদস্য নেজাম উদ্দিনের ছেলে ঝিনুক জয়নিউজকে বলেন, আমার বাবা প্রত্যকেদিন সেহেরি খেয়ে ঘুমান। শুক্রবার রাতে তিনি ঘরের সামনে বসে ছিলেন। এসময় তার উপর অতর্কিত হামলা করে ইসমাইল হোসেন ভুট্টু, মো. শামীম ও নুরুল আজিম বাচা। তারা ফাঁকা গুলি ছোঁড়ে এবং ধারালো অস্ত্র দিয়ে হামলা করেন। পরে এলাকার মানুষ বের হয়ে আসলে তারা চলে যায়। পরে ভোরে আবার বহিরাগতদের এনে পুনরায় হামলা চালানো হয়।

ঝিনুক আরো বলেন, বাসার সামনে থাকা মোটরসাইকেল, রিকশা, বৈদ্যুতিক মিটার ও অন্যান্য জিনিসপত্র ভাংচুর করে সন্ত্রাসীরা। এছাড়া ঘরের টিন লক্ষ্য করে গুলি ছোঁড়ে এবং গেইট ভাংচুর করে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জয়নিউজকে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। থানায় অভিযোগ হয়েছে, তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...