হাটহাজারীতে অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ২

0

হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭। শনিবার (২৩ মে) সকালে সন্দ্বীপ কলোনি এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুইজন হলেন- পাঁচলাইশ থানাধীন হামজারবাগ হিলভিউ এলাকার মো. হুসাইনের ছেলে মো. আবু বক্কর (২২) ও ফতেয়াবাদ সন্দ্বীপ কলোনীর মো. বিল্লালের ছেলে মো. সাঈদ (২৮)। দুইজনের হেফাজত থেকে দুইটি প্লাস্টিকের বস্তায় লুকানো অবস্থায় ১টি ওয়ানশুটার গান, ৫ রাউন্ড খালি খোসা, ১৪টি রামদা, ১৩টি ছোরা, ৩টি চাপাতি এবং ১টি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, ফতেয়াবাদ সন্দ্বীপ কলোনি এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে দুই সন্ত্রাসী গ্রেপ্তার করা হয়েছে।

তাদের কাছ থেকে দুইটি প্লাস্টিকের বস্তায় লুকানো অবস্থায় ১টি ওয়ানশুটার গান, ৫ রাউন্ড খালি খোসা, ১৪টি রামদা, ১৩টি ছোরা, ৩টি চাপাতি এবং ১টি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, গ্রেপ্তার আসামিরা দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ব্যবসা করে আসছিলেন। তাদেরকে হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...