লকডাউনে বাইরে বের হওয়ায় দম্পতিকে ছুরিকাঘাত!

মার্কিন যুক্তরাষ্ট্রে করোনাভাইরাস ছড়িয়ে যাওয়ার কারণে সরকারিভাবে নানা রকম বিধি-নিষেধ আরোপ করা হযেছে। এর মধ্যেই ঘর থেকে বের হওয়া এক দম্পতিকে ছুরিকাঘাত করেছেন এক ব্যক্তি। গুরুতর আহত অবস্থায় ওই দম্পতি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

- Advertisement -

কেলভিন এডওয়ার্ড (৩৫) ওই ব্যাক্তির ছুরিকাঘাতে আহত হন কেভিন ক্রাফট (৫৫) ও তার স্ত্রী লেনে ক্রাফটকে (৫০)। যুক্তরাষ্ট্রের টেনেসির নাসভিলে এলাকায় রোববার (১৬ মে) স্থানীয় সময় বিকেলে তাদের ওপর এ হামলা চালানো হয় বলে জানা যায়।

- Advertisement -google news follower

কিন্তু ভুক্তভোগীদের চিনতেন না হামলাকারী। কোনো কিছু না বলেই তাদের ওপর চড়াও হন হামলাকারী। রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে না যাওয়া পর্যন্ত তাদের ছুরিকাঘাত করেছেন কেলভিন।

পুলিশ আসা দেখে ছুরি ফেলে দিয়ে হাত উপরে তুলে রাখেন এডওয়ার্ড।

- Advertisement -islamibank

পুলিশ জানিয়েছে, লকডাউনের মধ্যে দম্পতিকে বাইরে দেখে রেগে যান এডওয়ার্ড। এরপর তিনি হামলা চালান। যেসব মানুষের ঘর নেই, তাদের ব্যাপারে সরকার কিংবা স্থানীয় দাতব্যসংস্থা কার্যত পদক্ষেপ নেয়নি দেখে এডওয়ার্ড ক্ষিপ্ত বলেও জানিয়েছে পুলিশ।

তবে এর আগেও এক পুলিশ সদস্যকে হেনস্থা করে জেল খেটেছিলেন এডওয়ার্ড।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM