কারানির্যাতিত বিএনপি নেতাকর্মীদের উপহার বিতরণ

0

হাটহাজারী উপজেলায় মামলা-হামলায় কারানির্যাতিত শতাধিক নেতাকর্মীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। উত্তর জেলা বিএনপি নেতা লায়ন আনোয়ার হোসাইন উজ্জ্বল এ উপহার সামগ্রী বিতরণ করেন।

রোববার (১৭ মে) বিকালে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় লায়ন আনোয়ার হোসাইন উজ্জ্বল বলেন, হাটহাজারী উপজেলায় মামলা-হামলায় শিকার হয়ে কারানির্যাতিত বিএনপি, যুবদল, ছাত্রদলের শতাধিক নেতাকর্মী ও পরিবারের মাঝে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নিদের্শে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাথী উদয় কুসুম বড়ুয়া, মির্জাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মুহাম্মদ শফিউল আলম, উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি শাফায়েতুল ইসলাম সাবাল, উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক মুহাম্মদ ইউসুফ তালুকদার ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রহিম উদ্দিন রাজু।

এতে আরও উপস্থিত ছিলেন উত্তর জেলা ছাত্রদল নেতা ও উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শফিউল আজম চৌধুরী, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ও মির্জাপুর ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক জিএস রিমন, ফরহাদাবাদ ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক রহমত উল্লাহ চৌধুরী, উপজেলা ছাত্রদল নেতা শফিউল আলম জুনু ও উপজেলা ছাত্রদলের সদস্য হেলালসহ স্থানীয় দলীয় নেতারা।

জয়নিউজ/তালেব/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...