রেকর্ড দামে বিক্রির পরেও মাশরাফির হাতে থেকে গেল ব্রেসলেট

0

১৮ বছর যাকে নিজের সঙ্গী করে রেখেছিলেন, সেই প্রিয় ব্রেসলেট নিলামে তুলেছেন মাশরাফি বিন মোর্তজা। নিলাম থেকে প্রাপ্ত অর্থের পুরোটাই ব্যয় হবে করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের সাহায্যার্থে।

ব্রেসলেটটি বাংলাদেশের সাবেক অধিনায়কের নাম খচিত। স্বাভাবিকভাবেই ভক্তদের চাহিদার শীর্ষে থাকার কথা নড়াইল এক্সপ্রেসের মূল্যবান এই স্মারকটি। যাদের সামর্থ্য আছে তারা নিজেদের সবটা দিয়ে নিলামে অংশ নিয়েছেন, যাদের নেই তারা নিলামে চোখ রেখেছেন সমানভাবে।

রোববার (১৭ মে) রাত সাড়ে ৯টায় শুরু হয় ব্রেসলেটের নিলাম। সেখানেই আগ্রহীরা ঝাঁপিয়ে পড়েছেন মাশরাফির ব্রেসলেট কিনতে।

কথা ছিল, নিলামের আয়োজক অকশন ফর অ্যাকশন পেইজ থেকে আজ ১০ টা ৪৫ মিনিটে শুরু হবে নিলাম সম্পর্কিত লাইভ সেশন। একই সময়ে শেষ হবে নিলাম। কিছুটা বিলম্বিত হলেও অবশেষে শেষ হলো নিলাম।

শেষ পর্যন্ত ৪২ লাখ টাকায় মাশরাফির মূল্যবান স্মারকটি নিজের করে নিয়েছে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড। তবে কিনে নিয়েও ব্রেসলেটটি মাশরাফিকে উপহার হিসেবে ফিরিয়ে দেওয়ার কথা জানিয়েছে সংস্থাটি।

এখন পর্যন্ত নিলাম থেকে সর্বোচ্চ মূল্যে বিক্রি হওয়া স্মারক মাশরাফির ব্রেসলেট। এর আগে নিলামে সাকিব আল হাসানের ব্যাট বিক্রি হয়েছিল সর্বোচ্চ ২০ লাখ টাকায়।

ক্রিকেটারদের মধ্যে প্রথমবারের মতো একদম ব্যক্তিগত স্মারক নিলামে তুলেছেন মাশরাফি। এর আগে অন্য সবার স্মারকই ছিল কোনো না কোনোভাবে ক্রিকেটের সঙ্গে সম্পর্কিত। নড়াইল এক্সপ্রেসের স্মারক নিয়ে স্বাভাবিকভাবেই তাই সমর্থকদের আগ্রহও ছিল তুলনামূলক বেশি।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...