চট্টগ্রামে চিকিৎসক-পুলিশসহ নতুন আক্রান্ত ৭৩

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় আরও ৯৩ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি মিলেছে। এর মধ্যে চট্টগ্রাম জেলায় নতুন করোনা পজিটিভ ৭৩ জন এবং বাকি ১৪ জন ভিন্ন জেলার। এছাড়া ছয় জনের দ্বিতীয় পরীক্ষায় আবারও করোনা পজিটিভ এসেছে।

- Advertisement -

চট্টগ্রামে নতুন করে শনাক্ত হওয়া ৭৩ জনের মধ্যে ৪৮ জন নগরের ও ২৫ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এ নিয়ে চট্টগ্রাম জেলায় এখন পর্যন্ত শনাক্ত হওয়া রোগীর সংখ্যা দাঁড়ালো ৭৮৯ জনে।

- Advertisement -google news follower

রোববার (১৭ মে) রাত সাড়ে ১১টায় চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী জয়নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন সূত্রে জানা যায়, বিআইটিআইডিতে ২৪৭টি নমুনা পরীক্ষায় ৪১ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে চট্টগ্রাম নগরে নতুন ২০ জন, পুরানো ৩ জন। আর ৪ উপজেলায় ১৭ জন ও অন্য জেলার ১২ জন রোগী রয়েছেন।

- Advertisement -islamibank

চার উপজেলায় ১৭ জন আক্রান্তদের মধ্যে বোয়ালখালীতে ৪ জন, পটিয়ায় ৫ জন, সীতাকুণ্ডে ৩ জন ও রাঙ্গুনিয়ায় ৫ জন রোগী রয়েছেন।

একই দিনে চট্টগ্রাম মেডিকেল কলেজের ল্যাবে ১৩০টি নমুনা পরীক্ষায় ৩৪ জন করোনা পজিটিভ রোগীর মধ্যে নগরে নতুন ২০ জন, পুরানো ৩ জন, উপজেলায় ২ জন ও কুমিল্লায় একজন আছেন।

অন্যদিকে কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে লোহাগাড়া উপজেলার ৬ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন।

তবে সিভাসুর ল্যাবে ৮৭টি নমুনা পরীক্ষায় শনাক্ত হওয়া ১২ জন রোগীই ভিন্ন জেলার বাসিন্দা।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM