চট্টগ্রাম ফিল্ড হাসপাতালে উপহার দিলো নগর স্বেচ্ছাসেবক লীগ

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশনায় চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের ডাক্তার এবং রোগীদের হাতে ভিটামিন সি’যুক্ত ফলমূল এবং গ্রিন টি উপহার হিসেবে তুলে দেওয়া হয়েছে।

- Advertisement -

শনিবার (১৬ মে) দেশের স্বনামধন্য চিকিৎসক ও করোনা ফিল্ড হাসপাতালের স্বপ্নদ্রষ্টা ডা. বিদ্যুৎ বড়ুয়ার হাতে এসব তুলে দেন নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা আবদুর রশীদ লোকমান। যেখানে ছিল- মালটা, ডাব ও গ্রিন টি।

- Advertisement -google news follower

ডা. বিদ্যুৎ বড়ুয়া স্বেচ্ছাসেবক লীগের এই উদ্যোগকে স্বাগত জানান। এছাড়া এক ভিডিও বার্তায় তিনি নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি, সাধারণ সম্পাদক ও সহসভাপতি ইঞ্জিনিয়ার তানভীর শাকিল জয়, নগর স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক অ্যাড. এএইচএম জিয়া উদ্দীন ও যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন আহমেদকে আন্তরিক ধন্যবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন শাহাবুদ্দিন বাদশা, মফিজুর রহমান দুলাল, এসএম আকবর, জয়নাল আবেদিন, সুমন কান্তি নাথ, আইয়ুব চৌধুরী, রাশেদুল ইসলাম রুশো ও মহানগর ছাত্রলীগের সদস্য জাহেদ আলম প্রমুখ।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM