কর্মহীনদের পাশে এসএস ফাউন্ডেশন

খাগড়াছড়ির রামগড়ে বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের কারণে ঘরে অবস্থানরত কর্মহীন মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে এসএস ফাউন্ডেশন।

- Advertisement -

শনিবার (১৬ মে) সকাল ১১টায় ফাউন্ডেশনের প্রধান শাহনাজ সুলতানা রামগড় পর্যটন পার্ক সংলগ্ন মাঠে দরিদ্রদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, বিশ্বব্যাপি মহামারী আকারে ছড়িয়ে পড়া করোনাভাইরাসের কারণে কর্মহীন গরীব খেটে খাওয়া হতদরিদ্র পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় বিভিন্নধরনের ত্রাণসামগ্রী বিতরণ করা হচ্ছে। রামগড়ে প্রায় ১ হাজার মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। আগামীতে শিশু খাদ্য বিতরণ করা হবে। তিনি নিজে উদ্যোগী হয়ে এসব ত্রাণ দিচ্ছেন বলে জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কারবারী, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল আলম আলমগীর, সাবেক ভাইস চেয়ারম্যান আবদুল কাদের ও সাংবাদিক তরুণ কুমার ভট্টাচার্য প্রমুখ।

জয়নিউজ/শ্যামল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM