নগর স্বেচ্ছাসেবক দলের খাদ্যসামগ্রী বিতরণ

নগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনা মহামারির প্রথম থেকেই স্বেচ্ছাসেবক দল গরিব মানুষের পাশে দাঁড়িয়েছে। পর্যায়ক্রমে তাদের খাদ্য ও আর্থিক সহায়তা দিয়ে আসছে।

- Advertisement -

শুক্রবার (১৫ মে) বিকেলে নগরের প্রবর্তক মোড়স্থ মিমি সুপার মার্কেটের সামনে নগর স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এতে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, সারাদেশে বিএনপির নেতাকর্মীরা অসহায় মানুষদের পাশে দাঁড়ালেও অবৈধভাবে ক্ষমতায় আসা আওয়ামী লীগের নেতাকর্মীরা গরিব মানুষের জন্য বরাদ্দকৃত চাল ডালসহ ত্রাণসামগ্রী আত্মসাত করছে। আওয়ামী লীগের কাছ থেকে জাতি ভালো কিছু আশা করে না। তাই তিনি সমাজের বিত্তশালীদের অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, পাভেল হাসান চৌধুরীসহ মহানগর, থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM