সাংবাদিক-ডাক্তারসহ চট্টগ্রামে আরও ৬১ জনের করোনা শনাক্ত

0

চট্টগ্রামে নতুন করে ৭৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। তাঁদের মধ্যে চট্টগ্রামের ৬১ জন ও ভিন্ন জেলার ১৫ জন। এর মধ্যে এক সাংবাদিক ও দুই ডাক্তারের করোনা পজিটিভ এসেছে।

বৃহস্পতিবার (১৪ মে) চট্টগ্রামের করোনা পরীক্ষার ৩ ল্যাবে ৩৮৪ নমুনা পরীক্ষায় এ ফলাফল পাওয়া গেছে।

বিআইটিআইডির ল্যাবে ২৫৭ নমুনায় ৩৩ জনের করোনা পজিটিভি আসে। এর মধ্যে নগরের ২৬ জন ও উপজেলার ৩ জন। ভিন্ন জেলার ৪ জন রয়েছেন। এই ল্যাবে শনাক্ত হওয়াদের মধ্যে এক সাংবাদিকের করোনা পজিটিভ এসেছে। আক্রান্ত সাংবাদিক মিনহাজ মুহী চট্টগ্রামের নিউজ পোর্টাল ‘সিভয়েস২৪ডটকমের’ স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।

চমেক ল্যাবে ৬৬ নমুনায় ২৬ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে নিউমুরিং এলাকার ১৮ বছর বয়সী যুবতী, ফিরঙ্গিবাজারের ৭১ বছর বয়সী পুরুষ, হালিশহরে ৮৫ বছর বয়সী বৃদ্ধ, ডবলমুরিং এলাকার ৫৫ বছর বয়সী পুরুষ, লালখানবাজারের ৫০ বছর বয়সী নারী, কর্ণফুলীর ৬০ বছর বয়সী পুরুষ, চান্দগাঁও এলাকার ৪৫ বছর বয়ষী পুরুষ, চমেক হাসপাতালের ৩৬ বছর বয়সী এক মহিলা ডাক্তার, পতেঙ্গার ৩৩ বছর বয়সী পুরুষ ও একই এলাকার ৩৭ বছর বয়সী নারী, নন্দনকানন এলাকার ৭৫ বছর বয়সী পুরুষ, চকবাজারের ২৭ বছর বয়সী এক নারী ডাক্তার, অক্সিজেন এলাকার ২৭ বছর বয়সী পুরুষ, কোতোয়ালীতে ৫২ বছর বয়সী নারী, ১৬ বছর বয়সী যুবতী ও ৪৫ বছর বয়সী নারীসহ তিনজন, গোসাইলডাঙ্গার ২৩ বছর বয়সী যুবক ও একই এলাকার ৫৫ বছর বয়সী পুরুষ, আসাদগঞ্জের ১৭ বছর বয়সী যুবতী, আগ্রাবাদের ৫৩ বছর বয়সী নারী, টেরীবাজারের ৬২ বছর বয়সী পুরুষ, কোরবানীগঞ্জের ৪৩ বছর বয়সী পুরুষ, বাকলিয়ার ৭২ বছর বয়সী পুরুষ, ৩৩ বছর বয়সী এক পুরুষ ও রাঙ্গুনিয়ার ৩৮ বছর বয়সী পুরুষ রয়েছেন।

সিভাসুর ল্যাবে ৭১ নমুনায় ১৭ জনের দেহে করোনা সংক্রমণ পাওয়া গেছে। এদের মধ্যে পটিয়া উপজেলার ৬ জন ও অন্য জেলার ১১ জন রয়েছেন।

বৃহস্পতিবার রাতে জয়নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...