বোরহান-তাহেরের অনুপ্রেরণায় ৫শ’ পরিবারের পাশে ছাত্রলীগ নেতা আদিল

করোনাভাইরাস মোকাবেলায় চন্দনাইশের আট ইউনিয়ন ও দুই পৌরসভায় পর্যায়ক্রমে ৫শ’ পরিবারের কাছে খাদ্যসামগ্রী উপহার হিসেবে পৌঁছে দিবে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহসভাপতি আদিল কবির। চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মী ও সফুরা কবির ফাউন্ডেশনের সহযোগিতায় এ ত্রাণ সামগ্রী দেওয়া হবে।

- Advertisement -[the_ad id="135293"]

করোনাভাইরাস নিয়ে সারাবিশ্বের মতো বাংলাদেশও কঠিন সময় পার করছেন, এ কঠিন সময়ে দেশের মানুষকে নিরাপদে ঘরে রাখতে সাধারণ কর্মজীবী মানুষদের জন্য খাদ্যসামগ্রী খুবই জরুরি হয়ে দাঁড়িয়েছে। তাই চন্দনাইশের প্রত্যন্ত এলাকা যেগুলোতে এখনো পর্যন্ত খাদ্যসামগ্রী পৌঁছায়নি সেসব এলাকায় খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছে আদিল কবির।

- Advertisement -[the_ad id="163563"]

স্থানীয় সাংসদ নজরুল ইসলাম চৌধুরীর অনুপ্রেরণায় ও চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এসএম বোরহান উদ্দিন এবং সাধারণ সম্পাদক মো. আবু তাহেরের পরামর্শে এবং সহসভাপতি আদিল কবিরের ব্যবস্থাপনায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করবে চন্দনাইশ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা। প্রেসবিজ্ঞপ্তি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ