লক্ষ্মীপুরে করোনাআক্রান্ত যুবলীগ নেতাকে ভালোবাসার উপহার

লক্ষ্মীপুরে রায়পুরে করোনাআক্রান্ত যুবলীগ নেতার বাড়িতে রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। করোনা রোগীর প্রতি অবহেলা ও তিরস্কার নয় রোগ থেকে মুক্তির জন্য তার বাড়ির সামনে দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়া করোনাআক্রান্তের মনোবল বাড়াতে ভালোবাসার উপহার হিসেবে ফলমুল দেওয়ার আয়োজন করেন রায়পুর পৌর আওয়ামী লীগের আহ্বায়ক কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ।

- Advertisement -

এসময় করোনা সংক্রামক রোধে সামাজিক দূরত্ব বজায় রেখে রায়পুর কেরোয়া ইউনিয়নের লুধুয়া ভূঁইয়া বাড়িতে সকালে দোয়া ও মিলাদ মাহফিলে পৌর আওয়ামীলীগ নেতারা উপস্থিত ছিলেন। পরে তার বাড়ির দরজায় ভালোবাসার উপহার হিসেবে বেশ কিছু ফল ও ভিটামিন-সি যুক্ত উপহার দেওয়া হয়।

- Advertisement -google news follower

করোনাআক্রান্ত বায়েজিদ ভূঁইয়া লক্ষ্মীপুরের জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও লক্ষ্মীপুর-৩ আসনের এমপি ও সাবেক বিমানমন্ত্রী শাহ জাহান কামালের পিএসসহ স্থানীয় ‘দৈনিক আমাদের লক্ষ্মীপুর’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক।

জানা গেছে, এর আগে লক্ষ্মীপুর-৩ আসনের এমপি ও সাবেক বিমানমন্ত্রী শাহ জাহান কামালের নির্দেশে সদর এলাকায় ২ এপ্রিল থেকে গরিব অসহায় ও নিম্ন-মধ্যবিত্তের পরিবারে মাঝে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দিতেন। ২৪ দিন ধরে ১৬ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করে নিজেই করোনাআক্রান্ত হন বায়োজিদ ভূঁইয়া। এমপি ঢাকা থাকায় তিনি তার পক্ষে বায়োজিদ এপিএস হিসেবে কাজ করছেন। ১৬ হাজার পরিবারে মাঝে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরণ করেন।

- Advertisement -islamibank

বায়োজিদ করোনায় আক্রান্ত হওয়ার দুই দিন আগ পর্যন্ত ত্রাণ বিতরণ করেছেন। সোমবার (১২ মে) নমুনা পরীক্ষার রিপোর্টে তার করোনা পজিটিভ আসে।

রায়পুর উপজেলা স্বাস্থ্যা ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

এ বিষয়ে বায়োজিদ জয়নিউজকে বলেন, ‘তিনি গরিব মানুষের জন্য খাদ্য পৌঁছাতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আবারও সুস্থ হলে গরিব নিরীহ ও নিম্নবিত্তের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে বলে জানান তিনি।

তিনি আরো বলেন, তার ঘরে এখনও দেড় হাজার পরিবারের জন্য খাদ্যসামগ্রী দেওয়ার জন্য সব প্রস্তুতি রাখা আছে। করোনাআক্রান্ত হওয়ায় এগুলো বিতরণ করা সম্বব হয়নি।’

জয়নিউজ/আতাউর/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM