এবার মহিউদ্দিন চৌধুরীর স্ত্রীর শরীরে করোনাভাইরাস

চট্টগ্রামের সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী হাসিনা মহিউদ্দিনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। এর আগে তাঁর ছোট ছেলে বোরহানুল হাসান চৌধুরী সালেহীন করোনা আক্রান্ত হয়েছিলেন।

- Advertisement -

মঙ্গলবার (১২ মে) চট্টগ্রামের করোনা পরীক্ষার প্রধান ল্যাব বিআইটিআইডি থেকে প্রকাশিত ফলাফলে তাদের শরীরে করোনা শনাক্তের খবর নিশ্চিত হওয়া গেছে।

- Advertisement -google news follower

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, হাসিনা মহিউদ্দিন ছাড়া তাঁর বাসার শাকি এবং হারাধন নামে আরো দুই গৃহকর্মীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ১০ মে সালেহীনের করোনা শনাক্ত হওয়ার পর ১১ মে চৌধুরী পরিবারের চট্টগ্রামের বাসা থেকে ৮ জনের নমুনা সংগ্রহ করা হয়। তার মধ্যে তিন জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

হাসিনা মহিউদ্দিন বলেন, একটু আগে জানতে পারলাম আমার নাকি করোনা পজিটিভ এসেছে। কিন্তু আমার মধ্যে কোনো উপসর্গই নেই। আমি, আমার ছেলে সালেহীন এবং শাকি ও হারাধন নামে ঘরের আরো দুই সদস্য সবাই সুস্থ আছি। আমরা মোট আটজন করোনা পরীক্ষা জন্য গতকাল বিআইটিআইডিতে নমুনা দিয়েছিলাম। আমরা তিনজন ছাড়া অন্যদের নেগেটিভ এসেছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM