আইসোলেশনে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ আইসোলেশনে আছেন। তাঁর পরিবারের একজন সদস্যের মাঝে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া যাওয়ায় তিনি হোম আইসোলেশনে আছেন বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদফতরের একটি সূত্র।

- Advertisement -

এদিকে তাঁর অনুপস্থিতিতে দায়িত্ব পালন করছেন প্রতিষ্ঠানটির অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। মঙ্গলবার (১২ মে) এসব তথ্য নিশ্চিত করেছেন সংস্থাটির একাধিক সূত্র।

- Advertisement -google news follower

দায়িত্বের বিষয়ে প্রশ্ন করা হলে অধ্যাপক ডা. নাসিমা সুলতানা বলেন, ‘স্যার আমাকে কয়েকদিনের জন্য দায়িত্ব দিয়ে গেছেন। তবে তিনি অসুস্থ কি-না তা জানার জন্য তাঁকে ফোন দিতে হবে।’

এ বিষয়ে ডা. আবুল কালাম আজাদের মোবাইল ফোনে কল দেওয়া হলে তিনি একটি এসএমএস দিয়ে জানান, ‘এখন কথা বলতে না পারার জন্য দুঃখিত’।

- Advertisement -islamibank

এদিকে নাম প্রকাশ না করার শর্তে স্বাস্থ্য অধিদপ্তরের একটি সূত্র বলেন, ‘স্যারের পরিবারের একজন সদস্যের শরীরে কোভিড-১৯ সংক্রমণ পাওয়া যাওয়ায় তিনি এখন নিজ বাসায় আইসোলেশনে আছেন। তবে স্যারের কোভিড-১৯ সংক্রমণ আছে কি-না তা পরীক্ষা করার পরেই জানা যাবে।’

এ বিষয়ে স্বাস্থ্য অধিদফতরের জনসংযোগ কর্মকর্তা আক্কাস মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM