চট্টগ্রামে করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন ব্যাংকার

চট্টগ্রামে করোনার উপসর্গ নিয়ে আরও একজন ব্যাংকার মারা গেছেন। সোমবার (১১ মে) বেলা সাড়ে ১১টার দিকে ব্যক্তিগত চলন্ত গাড়িতে এই ব্যাংকারের মৃত্যু হয়।

- Advertisement -

ব্যাংকারের নাম জামশেদ হায়দার চৌধুরী। তিনি চট্টগ্রামের আগ্রাবাদ শাখা এনসিসি ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (এভিপি) ছিলেন। সর্বশেষ ২৮ এপ্রিল তিনি কর্মস্থলে উপস্থিত ছিলেন।

- Advertisement -google news follower

জামশেদ হায়দার এনসিসি ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতা ওয়াজি উল্লাহ ভূঁইয়ার জামাতা ছিলেন। তাঁর বাসা চট্টগ্রাম নগরের মেহেদীবাগের এম্বাসি ভবনে।

জামশেদ হায়দারের ভাই জিয়া হায়দার জানান, তাঁর ভাই তিন থেকে চার দিন জ্বরে ভুগছিলেন। শ্বাসকষ্টও শুরু হয়। আজ সকালে শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাঁকে ব্যক্তিগত গাড়ি করে ফৌজদারহাট বিআইটিআইডি হাসপাতালে নেওয়া হয়। সেখানকার চিকিৎসক তাঁকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যেতে বলেন। মেডিকেলে নেওয়ার পথে গাড়িতেই জামশেদ মারা যান।

- Advertisement -islamibank

জিয়া হায়দার বলেন, ‘জামশেদের স্ত্রীও জ্বরে ভুগছেন। আমাদের ধারণা, তাঁরা দুজনই করোনায় সংক্রমিত হন। কিন্তু ফৌজদারের চিকিৎসকেরা আমার ভাইকে চিকিৎসা দিলেন না। গাড়িতে আমার ভাই মারা গেল।’

এনসিসি ব্যাংক আগ্রাবাদ শাখার ব্যবস্থাপক কিশলয় সেন বলেন, জামশেদ হৃদ্‌রোগী ছিলেন। কিন্তু তিন-চার দিন আগে থেকে জ্বরেও ভুগছিলেন। সঙ্গে শ্বাসকষ্ট ছিল। আসলে কী কারণে তাঁর মৃত্যু হয়েছে, তা করোনা শনাক্তের পরীক্ষার আগে বলা সম্ভব না।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM