লোহাগাড়ায় ৯ স্বাস্থ্যকর্মীসহ আক্রান্ত ১৪

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নয় স্বাস্থ্যকর্মীসহ ১৪ জন করোনা আক্রান্ত হয়েছে। এছাড়াও স্বাস্থ্যকর্মীদের পরিবারের সদস্যদের মধ্যে শিশুসহ তিনজন করোনা আক্রান্ত হয়েছে।

- Advertisement -

রোববার (১০ মে) দুপুরে ফৌজদারহাট এলাকায় স্থাপিত বিআইটিআইডি থেকে প্রাপ্ত নমুনা পরীক্ষার ফলাফলে এ তথ্য জানা যায়।

- Advertisement -google news follower

ইতোপূর্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরো দুই স্বাস্থ্যকর্মী করোনা আক্রান্ত হয়েছিলেন। এ ব্যাপারে নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. হানিফ।

জানা যায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী যথাক্রমে ইন্দিরা চৌধুরী, প্রদীপ দে, রত্না বড়ুয়া ও তার মা রেনুবালা বড়ুয়া এবং ছেলে ধ্রুব বড়ুয়া, বিথী হাওলাদার, মো. মাসুদ ও তার শিশু সন্তান, ইয়ামুন নাহার, উত্তম বড়ুয়া, মোক্তার হোসেন ও মহিউদ্দিন সিকদার।

- Advertisement -islamibank

একদিনেই হাসপাতালের ১২ জন করোনা পজিটিভ আসে। এছাড়াও উপজেলার আমিরবাদে একজন এবং চুনতিতে একজন করোনা আক্রান্তের সংবাদ পাওয়া গেছে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. হানিফ জয়নিউজকে বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় হাসপাতালের চিকিৎসাসেবা সীমিত করার পরিকল্পনা আছে। করোনা আক্রান্তদের আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হয়েছে।

জয়নিউজ/পুষ্পেন/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM