ফেসবুকে নিজের নামে ভুয়া অ্যাকাউন্টের অভিযোগ ফখরুলের

নিজের নামে কোনও ফেসবুক অ্যাকাউন্ট খোলেননি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কিন্তু একটি কুচক্রী মহল তারা নামে ফেসবুক অ্যাকাউন্ট খুলে বিভিন্ন ধরনের বক্তব্য মন্তব্য ও মতামত প্রকাশ করছে। এই বিষয়টি নজরে আসায় ফেসবুক কর্তৃপক্ষকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করেছেন মির্জা ফখরুল।

- Advertisement -

শনিবার (৯ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি বলেন, অনেক দিন থেকে লক্ষ্য করছি যে, কুচক্রি মহল কর্তৃক আমার নামে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খুলে বিভিন্ন বক্তব্য, মন্তব্য ও মতামত প্রকাশ করা হচ্ছে। আমি এর আগেও বলেছি এবং এখনও অত্যন্ত স্পষ্টভাবে বলতে চাই যে, আমার নামে আমি কোনও ফেসবুক অ্যাকাউন্ট খুলিনি।

- Advertisement -google news follower

সুতরাং এই সমস্ত ভুয়া ফেসবুক অ্যাকাউন্টের কোনও মতামতের সঙ্গে আমার কোনও সংশ্লিষ্টতা নেই এবং এর কোনও দায় দায়িত্ব আমার নেই। সংশ্লিষ্টদের অনুরোধ করবো, এসব ভুয়া অ্যাকাউন্ট খুলে আমার নামে চালানো থেকে বিরত থাকার জন্য।

বিজ্ঞপ্তিতে তিনি জানান, ভুয়া ফেসবুক অ্যাকাউন্টের মাধ্যমে বানোয়াট বক্তব্য ও মতামত প্রকাশের বিব্রতকর অবস্থা থেকে আমাকে পরিত্রাণ দেওয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে ফেসবুক কর্তৃপক্ষকে বিশেষভাবে অনুরোধ করছি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM