ঈদের আগে খুলছে না চট্টগ্রামের অধিকাংশ মার্কেট

করোনা ঝুঁকির কথা বিবেচনায় রেখে চট্টগ্রামে ১১টি অভিজাত বিপণি-বিতান ঈদের আগে বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। শুক্রবার (৮ মে) বিকেলে নগরের নাসিরাবাদে মিমি সুপার মার্কেটের মাঠে ব্যবসায়ীদের সমন্বয়ে করা সভায় এ সিদ্ধান্ত হয়।

- Advertisement -

মিমি সুপার মার্কেটের সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে সভায় ১১টি বিপণি বিতানের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন। সভায় সর্বসম্মতিক্রমে ১০ মে থেকে আগামী ৩১ মে পর্যন্ত মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত হয়। ৩১ মে’তে নতুন করে মিটিং হবে। মিটিং এ সিদ্ধান্ত হবে কখন বিপণি বিতান খোলার। তবে নতুন করে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সবার সম্মতি নেওয়া হবে বলে জানান বৈঠকের সবাই।

- Advertisement -google news follower

সভায় উঠে আসে আক্রান্তের বিষয়টি। আলোচনা সভায় বলেন, মালিক কিংবা কোনো কর্মচারী আক্রান্ত হলে পুরো শপিংমল প্রশাসন বন্ধ হয়ে যাবে। তখন জীবন ও জীবিকা দুটোরই ক্ষতি হবে এমনটা মন্তব্য করেন সবাই।

বিপণি-বিতানগুলো হলো- মিমি সুপার মার্কেট, আফমি প্লাজা, স্যানমার আসেন সিটি, ফিনালে স্কয়ার, সেন্ট্রাল প্লাজা,আমিন সেন্টার,সিঙ্গাপুর ব্যাংকক মার্কেট, কল্লোল সুপার মার্কেট ও আকারুজ্জামান সেন্টার।

- Advertisement -islamibank

এদিকে নগরের অন্যান্য বিপণি-বিতান, শপিংমলগুলো বন্ধ রাখার বিষয়ে পরবর্তীতে সিদ্ধান্ত আসতে পারে। ইতোমধ্যে অনেক মার্কেটের সভাপতি, সাধারণ সম্পাদকরা মিটিং করেছে। কিন্তু তারা কোনো সিদ্ধান্তে আসতে পারেনি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM