কর্ণফুলীতে যুবক হত্যাকাণ্ডের ৩ আসামি গ্রেপ্তার, পলাতক ৩

0

কর্ণফুলীতে আরিফ হোসেন দোভাষ হত্যাকাণ্ডের প্রধান আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৭ মে) গভীর রাতে কর্ণফুলীর বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরাটিও উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের খুদ্যারটেক বানুর বাপের বাড়ির শেখ শেখ আহমদ (৫০) এবং তার দুই ছেলে মামলার প্রধান আসামি কায়সার (২০) ও দিদার (২৪)।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইসমাইল হোসেন জয়নিউজকে বলেন, গভীর রাতে কর্ণফুলীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরিফ হত্যাকাণ্ডে জড়িত প্রধান আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার (৮ মে) সকালে তাদের আদালতে চালান দেওয়া হয়েছে। আদালতে   আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হবে বলে তিনি জানান।

উল্লেখ্য, ২৫ এপ্রিল সকাল সোয়া ১০টার দিকে কর্ণফুলীর চরলক্ষ্যা গ্রামের ৩নং ওয়ার্ডের খুদ্যারটেক বানুর বাপের বাড়িতে চুরি নিয়ে শালিসি বৈঠকে আরিফ হোসেন দোভাষ (২৩) নামে এক যুবককে চুরিকাঘাতে খুন করা হয়। এ ঘটনায় ওইদিন কর্ণফুলী থানায় সাতজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন তার বাবা আহমদ হোসেন।

সেদিন ঘটনাস্থল থেকে ২নং আসামি মো. পারভেজকে(২২) গ্রেপ্তার করা হয়েছিল। এখন পর্যন্ত পলাতক রয়েছে মামলার অপর আসামি নুরুল আলম প্রকাশ এনএ রাজু (২৬), তাসকিন সাকিব (২০) ও পাকিজা খাতুন (৪২) পলাতক রয়েছে। তাদেরকেও আটক করতে কাজ করছেন বলে জানান পুলিশ।

জয়নিউজ/কাউছার/বিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...