লোহাগাড়ায় করোনায় ব্যবসায়ীর মৃত্যু, আক্রান্ত ৪

লোহাগাড়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নুরুল ইসলাম (৪২) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

- Advertisement -

শুক্রবার (৮ মে) এ ব্যবসায়ীর মৃত্যুর বিষয় নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পকিল্পনা কর্মকর্তা ডা. মো. হানিফ।

- Advertisement -google news follower

এছাড়াও ঢাকা ফেরত ধীমান বড়ুয়া (২৬) নামে এক পুলিশ সদস্য করোনাআক্রান্ত হয়েছে। এদিকে, উপজেলার সাইমা খাতুন (৩৭) ও মো. আলী (৩৮) দুই স্বাস্থ্যকর্মীর করোনা আক্রান্তের সংবাদ পাওয়া গেছে। ফৌজদারহাট বিআইটিআইডি থেকে প্রাপ্ত নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়েছে।

নিহত নুরুল ইসলাম আমিরাবাদ ইউনিয়নের হাঁছিরপাড়ার মৃত আছহাব মিয়ার ছেলে। তিনি উপজেলার বটতলী স্টেশনে কলার আড়তের ব্যবসা করতেন।

- Advertisement -islamibank

জানা গেছে, করোনাআক্রান্ত ধীমান বড়ুয়া কিছুদিন পূর্বে কর্মস্থল ঢাকা থেকে নিজ গ্রাম লোহাগাড়ার আধুনগর মছদিয়ায় ছুটিতে এসেছিলেন। কয়েকদিন পূর্বে অসুস্থ হলে নমুনা সংগ্রহ করে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে পাঠানো হয়। সেখান থেকে প্রাপ্ত নমুনা পরীক্ষা রিপোর্টে ধীমান বড়ুয়ার করোনা শনাক্ত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্ত ডা. মো. হানিফ জয়নিউজকে বলেন, আক্রান্ত ব্যক্তিদের চিকিৎসার পাশাপাশি হোম আইসোলেশনে রাখা হয়েছে।

জয়নিউজ/পুষ্পেন/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM