হাটহাজারীতে করোনা আক্রান্ত রোগীর পরিবারের পাশে ছাত্রলীগ

0

করোনা আক্রান্ত ২ রোগীর পরিবারের পাশে উপহার সামগ্রী নিয়ে দাঁড়িয়েছেন হাটহাজারী সরকারি কলেজ ছাত্রলীগ নেতা মো. মোস্তাফিজুর রহমান হায়াত।

তিনি উপজেলার ২নং ধলই ইউনিয়নে ২৮ বছর বয়সী এবং চসিক ১নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের শাহ আমানত কলোনিতে শনাক্ত হওয়া ৬৯ বছর বয়সী রোগীর পরিবারকে বৃহস্পতিবার (৭ মে) উপহার সামগ্রী পৌঁছে দেন। যেখানে ছিল- ১০কেজি চাল, ১ কেজি তেল, ছোলা, চিড়া, নুডলস, সেমাই, মাছ ও মুরগি।

এসময় উপস্থিত ছিলেন ফরহাদাবাদ ইউনিয়ন ছাত্রলীগ নেতা কে. এম সাজ্জাদুল আলমসহ দলীয় নেতাকর্মীরা।

এর আগে শুক্রবার (১ মে) বিকেলে এক সপ্তাহের খাদ্যসামগ্রী উপহার হিসেবে চসিকের ১নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের শাহ আমানত কলোনিতে করোনা রোগীর পরিবারের কাছে খাদ্যসামগ্রী পৌঁছে দেন হায়াত।

এ ব্যাপারে ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান হায়াত বলেন, মানবিক দৃষ্টিকোণ থেকে করোনা আক্রান্ত দুই রোগীর পরিবারের কাছে আমি আমার সাধ্যমত কিছু উপহার সামগ্রী নেতাকর্মীদের দিয়ে পৌঁছে দিয়েছি। এছাড়া ১নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের প্রায় ৫শ পরিবার শাহ আমানত কলোনিতে বসবাস করে আসছে। এদের মধ্যে কেউ ভ্যানচালক, কেউ রিকশাচালক, কেউবা দিনমজুর। সকলে খুব মানবেতর জীবনযাপন করে। তাই তাদের মধ্যে ১৫ পরিবারকে এক বেলার খাবার ও ইফতার উপহার হিসেবে প্রদান করেছি।

জয়নিউজ/তালেব/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...