ফারইস্ট ইউনিভার্সিটির ভিসির করোনায় মৃত্যু

প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ও ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (এফআইইউ) উপাচার্য ড. নাজমুল কবির চৌধুরী।

- Advertisement -

বিশ্ববিদ্যালয়টির ওয়েবসাইটে লেখা হয়েছে, ‘ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মাননীয় উপাচার্য প্রফেসর ড. নাজমুল কবির চৌধুরীর মৃত্যুতে এফআইইউ পরিবার গভীরভাবে শোকাহত।’

- Advertisement -google news follower

তিনি কীভাবে মারা গেছেন, সেই উল্লেখ ওয়েবসাইটটিতে না থাকলেও বেসরকারি টেলিভিশন যমুনা টেলিভিশনের সূত্রমতে, প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এই সাবেক অধ্যাপক।

ব্যবস্থাগত সংরক্ষণ, সংশ্লেষণ এবং জ্ঞান প্রচার মাধ্যমে শেখা সহজতর করার লক্ষ্য নিয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয় ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়। ঢাকার বনানীতে এর ক্যাম্পাস।

- Advertisement -islamibank

ব্যবসায় প্রশাসন, প্রকৌশল অনুষদ, বিজ্ঞান অনুষদ, আইন বিভাগ এবং উদার শিল্প ও সামাজিক বিজ্ঞান অনুষদে পাঠ দেওয়া হয় বিশ্ববিদ্যালয়টিতে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM