টেকনাফে বন্দুকযুদ্ধে নিহত ৩

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ৩ জন নিহত হয়েছে। পুলিশের দাবি, ওই ৩ জন ডাকাত দলের সদস্য ছিল। এ ঘটনায় ৪ কর্মকর্তাসহ পুলিশের ৫ সদস্য আহত হয়েছে।

- Advertisement -

বুধবার (৬ মে) ভোরে টেকনাফের হ্নীলা রঙিখালি গহীন পাহাড়ে ডাকাতের আস্তানায় এ ঘটনা ঘটে। এ সময় সেখান থেকে দেশি-বিদেশি ১৮টি অস্ত্র এবং বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

- Advertisement -google news follower

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধরাত ভোর রাতে রঙিখালি পাহাড়ে ডাকাতের আস্তানায় অভিযান চালায় পুলিশ। এসময় ডাকাত দলের সদস্য পালিয়ে যেতে যেতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। এতে ৪ কর্মকর্তাসহ পুলিশের ৫ সদস্য আহত হয়। পুলিশও পাল্টা গুলি করলে ঘটনাস্থলে ৩ ডাকাত নিহত হয়।

‘এ সময় ওই ডাকাত গ্রুপের আস্তানা থেকে দেশি-বিদেশি ১৮টি অস্ত্র ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়। আহত পুলিশ সদস্যেদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত ৩ জনের মরদেহ উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM