বান্দরবানে করোনা রোগীর সংখ্যা বাড়ছে

বান্দরবানের লামায় নতুন এক এনজিও কর্মীর করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত ৩৯০ জনের নমুনা পরীক্ষায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯ জনে। এর মধ্য নাইক্ষ্যংছড়িতে তিনজন নারীসহ ৫ জন, লামায় একজন নারীসহ ২ জন, থানচিতে ২ জন।

- Advertisement -

তবে স্বস্তির খবর হচ্ছে, জেলায় প্রথম করোনা পজিটিভ শনাক্ত হওয়া রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

- Advertisement -google news follower

লামা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মাহাম্মুদুল হক বলেন, নতুন আক্রান্ত রোগী চট্টগ্রামের চন্দ্রনাইশ উপজেলার বেসরকারি উন্নয়ন সংস্থা ইপসার একজন এনজিও কর্মী। তারবাড়ি লামা উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের গয়ালমারা গ্রামে। গত তিনদিন আগে তার নমুনা পাঠানো হলে মঙ্গলবার রাতে করোনা পজিটিভ আসে।

বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা জানান, জেলার সাত উপজেলা থেকে এ পর্যন্ত ৬২০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ইতোমধ্যে চট্টগ্রাম এবং কক্সবাজার দুটি পরীক্ষা কেন্দ্র থেকে ৩৯০ জনের রিপোর্ট আমরা পেয়েছি। এর মধ্য ৯ জন পজিটিভ আসে। শনাক্ত রোগীদের বাড়ি প্রশাসন ও পুলিশের সহযোগিতায় লকডাউন করা হয়েছে।

জয়নিউজ/আলাউদ্দিন/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM