চিকিৎসক-নার্সসহ চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও ৬

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৬ করোনা রোগী শনাক্ত হয়েছে। এছাড়া একজন রোগীর দ্বিতীয় পরীক্ষায় আবারও করোনা পজিটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে নগরের ৫ ও অন্যজন লোহাগাড়া এলাকার বাসিন্দা।

- Advertisement -

ফৌজদারহাটের ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২৩৯টি নমুনা পরীক্ষার পর চারজনের করোনা শনাক্ত হয়।

- Advertisement -google news follower

মঙ্গলবার (৫ মে) রাতে বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেভ ফজলে রাব্বি।

তিনি বলেন, আজ ২৩৯ নমুনায় সাত জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। তবে এর মধ্যে নতুন করোনা আক্রান্ত রোগী ৬ জন, বাকি একজন পুরাতন রোগী। চট্টগ্রাম শহরের ৫ জন ও অন্যজন লোহাগাড়া এলাকার বসবাস করেন।

- Advertisement -islamibank

আক্রান্তদের মধ্যে নগরের দামপাড়ায় ও কাঠগড় এলাকায় একজন করে রয়েছেন। এছাড়া পাঁচলাইশে ৩৫ বছর বয়সী এক নারী ডাক্তার করোনায় আক্রান্ত হয়েছেন। তার কর্মস্থল মা ও শিশু হাসপাতাল। নন্দনকানন এলাকায় আরও এক ডাক্তার করোনা শনাক্ত হয়েছেন, তার বয়স ৩৪ বছর। এছাড়া মা ও শিশু হাসপাতালে ৩৫ বছর বয়সী একজন নার্স করোনায় আক্রান্ত হয়েছেন। অন্যজন লোহাগাড়া এলাকার বাসিন্দা।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM