লক্ষ্মীপুরে করোনায় আক্রান্ত আরও ৬

লক্ষ্মীপুরে নতুন করে আরও ছয়জন রোগীর করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগী বেড়ে ৪৩ জনে দাঁড়িয়েছে।

- Advertisement -

বুধবার (২৯ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে জেলা সিভিল সার্জন আবদুল গাফফার বিষয়টি নিশ্চিত করেছেন।

- Advertisement -google news follower

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড এনিম্যাল সাইন্স ইউনিভার্সিটি ও বিআইটিআইডিতে লক্ষ্মীপুরের করোনা পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়। এরমধ্যে ভেটেরিনারি ইউনিভার্সিটি থেকে পজিটিভ রোগীর ফলাফল এসেছে। এতে ছয়জন রোগীর করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলার পারবতী নগর ইউনিয়নের পাঁচজন ও রামগতির একজন প্যানেল চেয়ারম্যান নাছির উদ্দিন করোনায় আক্রান্ত।

আক্রান্তরা জেলায় সদর-১৭ এবং কমলনগর উপজেলায় ১০ মাস বয়সের একজন শিশুসহ কমলনগর-৫, রামগতিতে ৫, রামগঞ্জে ১৬ জন এনিয়ে জেলায় করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা ৪৩ এ পৌঁছালো।

- Advertisement -islamibank

এরমধ্যে দুইজন রোগীকে ঢাকার কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাকিদের জেলা ও উপজেলা স্বাস্থ্যবিভাগের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে।

জেলা সিভিল সার্জন আবদুল গাফফার জয়নিউজকে বলেন, করোনা পরীক্ষার জন্য পাঠানো নমুনা একাংশের ফলাফল এসেছে। এতে ছয়জনের করোনা শনাক্ত হয়েছে। তাদেরকে সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে নেওয়ার প্রস্তুতি চলছে।

অপরদিকে লক্ষ্মীপুরকে লকডাউন ঘোষণার পর বুধবার পর্যন্ত ১৮তম দিন চলছে। হাট-বাজার, পাড়া-মহল্লায় আরো কঠোর কার্যকরী ব্যবস্থা নেওয়া দরকার বলে এলাকাবাসী দাবি করেন।

জয়নিউজ/আতোয়ার/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM