আ.লীগের কড়া সমালোচকও রেশন পাবে: নাছির

0

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আওয়ামী লীগের কড়া সমালোচক, কোনো সময় আমাদের দলকে ভোটও দেননি, এমন কেউ যদি প্রকৃতপক্ষে অভাবী হন প্রধানমন্ত্রী ঘোষিত রেশন কার্ডে তার নামও অন্তর্ভুক্ত করতে হবে।

বুধবার (২৯ এপ্রিল) ১০নং উত্তর কাট্টলী ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় প্রাঙ্গণে ওএমএস কার্ড বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা মাথায় রেখে দলমত নির্বিশেষে নিম্ন ও মধ্যবিত্তদের ওএমএস কার্ডে অন্তর্ভুক্ত করতে কঠোর পরিশ্রম ও তদারকি করেছি। কাউন্সিলরদের বার বার তাগাদা দিয়েছি। এখন ওএমএস কার্ড তালিকা তৈরি প্রায় শেষ। শুরু হয়েছে কার্ড বিতরণ, যার সুফল পাবেন নগরবাসী।

মেয়র বলেন, সরকার কয়েক বছর ধরে পঞ্চাশ লাখ পরিবারের মধ্যে মাসে ৩০ কেজি করে ১০ টাকা দরে চাল দিচ্ছে। প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী নতুনভাবে যে পঞ্চাশ লাখ রেশন কার্ড করা হবে। সেগুলোতে প্রকৃতপক্ষে যাদের প্রয়োজন তাদেরই অন্তর্ভুক্ত করতে হবে।

তিনি বলেন, যিনি আওয়ামী লীগের কড়া সমালোচক, কোনো সময় আমাদের দলকে ভোটও দেননি, তিনি যদি প্রকৃতপক্ষে অভাবী হন প্রধানমন্ত্রী ঘোষিত রেশন কার্ডে তার নামও অন্তর্ভুক্ত করতে হবে। যেহেতু আমরা নির্বাচিত জনপ্রতিনিধি সেহেতু আমাদের দায়িত্ব অনেক বেশি। ক্রান্তিলগ্নে সাধারণ মানুষের পাশে দাঁড়ানো আমাদের একান্ত দায়িত্ব।

এসময় করোনাভাইরাস নিয়ে যেকোনো ধরনের অপপ্রচারের বিষয়ে সতর্ক থাকতে নগরবাসীকে আহ্বান জানান মেয়র।

কার্ড বিতরণকালে প্যানেল মেয়র ও কাউন্সিলর ড. নিছার উদ্দিন আহমদ মঞ্জু, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক ও সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর আবিদা আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...