করোনার কারণে মাল্টার দাম বাড়াল ৫০ টাকা, জরিমানা

কিছুদিন আগেও পাইকারি বাজারে মাল্টার দাম ছিল কেজি ১১০ থেকে ১১৫ টাকা। করোনাভাইরাসের কারণে ভিটামিন সি-সমৃদ্ধ ফল ও রোজার কারণে বাজারে এর চাহিদা বেড়েছে। এ দুইয়ে মিলিয়ে এক সপ্তাহের ব্যবধানে প্রতি কেজিতে এ ফলের দাম বাড়িয়ে দেওয়া হয়েছে ৪৫ থেকে ৫০ টাকা।

- Advertisement -

মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুরে চট্টগ্রামের পুরোনো রেলস্টেশন-সংলগ্ন ফলের বৃহত্তম পাইকারি বাজার ফলমুন্ডিতে অভিযান চালিয়ে এ অনিয়মের প্রমাণ পেয়েছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এসময় অতিরিক্ত দামে মাল্টা বিক্রি করায় দুটি আড়তকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

- Advertisement -google news follower

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম এ অভিযান পরিচালনা করেন। এসময় সেনাবাহিনী ও পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন। সেনাবাহিনী টিমের টিম লিডার হিসেবে যৌথ অভিযানে ছিলেন মেজর মোবাশ্বির।

এর আগে ভ্রাম্যমাণ আদালত চাক্তাইয়ের চালের বাজারে অভিযান পরিচালনা করেন। চালের বাজার পরিস্থিতি স্থিতিশীল রয়েছে। নতুন চাল বাজার সরবরাহ লাইনে থাকায় চালের দাম আরও কমবে বলে চাল ব্যবসায়ীরা ভ্রাম্যমাণ আদালতকে জানান।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM