চসিক ১নং ওয়ার্ডে প্রথম করোনা রোগী শনাক্ত

0

হাটহাজারী উপজেলা সংলগ্ন চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) ১নং জঙ্গল দক্ষিণ পাহাড়তলীর শাহ আমানত কলোনিতে প্রথম এক ব্যক্তির (৬৯) শরীরে করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্ত ব্যক্তি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত। বর্তমানে তিনি চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার (২৮ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করে হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ আলম বলেন, আক্রান্ত ওই ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে।

আক্রান্ত ওই ব্যক্তি নগরের সঙ্গে লাগোয়া চসিক ১নং জঙ্গল দক্ষিণ পাহাড়তলীর শাহ আমানত কলোনিতে পরিবার নিয়ে বসবাস করতেন। তিনি প্রায় দুই সপ্তাহ ধরে করোনা উপসর্গ নিয়ে অসুস্থ ছিলেন।

এ ব্যাপারে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু সৈয়দ মোহাম্মদ ইমতিয়াজ হোসাইন বলেন, করোনা উপসর্গ থাকায় আক্রান্ত ব্যক্তি তাঁর পারিবারিক চিকিৎসকের পরামর্শে ফৌজদারহাট বিআইটিআইডি হাসপাতালে কোভিড-১৯ রোগ শনাক্তকরণ পরীক্ষা করান। এতে তার করোনা পজেটিভ আসে। বর্তমানে তিনি চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে আক্রান্ত ব্যক্তি হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেননি।

তাঁর গ্রামের বাড়ি মিরসরাই উপজেলার মিঠাছড়া এলাকায়। তিনি ‘এলবিয়ন’ নামক একটি ওষুধ কোম্পানিতে বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত।

জয়নিউজ/তালেব/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...