দীর্ঘ হলো না দীর্ঘকায় জিন্নাতের আয়ু

0

বিশ্বের দ্বিতীয় লম্বা ব্যক্তি ও দেশের সবচেয়ে লম্বা মানুষ জিন্নাত আলীর জীবন শরীরের উচ্চতার মতো দীর্ঘ হলো না। মাথায় টিউমার নিয়ে জটিলতায় ভোগা জিন্নাত চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।

মস্তিষ্কে টিউমার আক্রান্ত জিন্নাত গুরুতর অসুস্থ হয়ে পড়লে সোমবার (২৭ এপ্রিল) সকালে তাকে চমেক হাসপাতালে নেওয়া হয়। এরপর মঙ্গলবার (২৮ এপ্রিল) মধ্যরাতে মাত্র ২৪ বছর বয়সে না ফেরার দেশে পাড়ি জমান কক্সবাজারের ছেলে জিন্নাত আলী।

মৃত্যুর ব্যাপারে তার বড়ভাই ইলিয়াস আলী কান্নাজড়িত কণ্ঠে বলেন, আপনারা আমার ভাইয়ের জন্য দোয়া করবেন। আপনারা সবাই অনেক করেছেন। সারাদেশের মানুষ বিভিন্নভাবে তাকে সাহায্য করেছে। প্রধানমন্ত্রী তাকে টাকা দিয়েছেন। আমি সবাইকে আমাদের পাশে থাকায় ধন্যবাদ জানাই। আমার ভাইয়ের হায়াত যতদিন ছিল সে বাঁচছে। সবাই তার জন্য দোয়া করবেন।

জিন্নার আলীর জন্ম ১৯৯৬ সালে, কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়ার ইউনিয়নের বড়বিল গ্রামের কৃষক আমীর হামজার ছেলে। আমীর হামজার তিন ছেলে ও এক মেয়ের মধ্যে জিন্নাত তৃতীয়।

জিন্নাত আলীকে দেড় বছর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নিয়ে গিয়েছিলেন কক্সবাজারের রামু-সদর আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল। জিন্নাতের চিকিৎসায় সহায়তা দিয়েছিলেন প্রধানমন্ত্রী।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...