দেশের কোন জেলায় কতজন করোনায় মারা গেছে?

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে নাকাল গোটা বিশ্ব। এই ভাইরাসের ধ্বংসযজ্ঞে বিশ্বের সবচেয়ে ক্ষমতারধর রাষ্ট্র আমেরিকা একেবারেই অসহায় হয়ে পড়েছে। মৃত্যুপুরীতে পরিণত হয়েছে ব্রিটেন, ইতালি, স্পেন ও ফ্রান্স।

- Advertisement -

মঙ্গলবার (২৮ এপ্রিল) ওয়ার্ল্ডওমিটারের তথ্যমতে, এই ৫ দেশে এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ১ লাখ ৫১ হাজার ৬৮৬ জন। এর মধ্যে শুধু আমেরিকায় মারা গেছে ৫৬ হাজার ৮০৩ জন।

- Advertisement -google news follower

তবে এসব দেশের তুলনায় বাংলাদেশে এখনও সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা খুবই কম। এখন পর্যন্ত বাংলাদেশে করোনায় আক্রান্ত হয়েছে ৫ হাজার ৯১৩ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ১৫২ জনের। আর সুস্থ হয়েছে ১৩১ জন।

কোন এলাকায় কতজন মারা গেছে?
দেশে করোনায় আক্রান্ত হয়ে সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে রাজধানী ঢাকায়। এখানে মারা গেছে ৭৬ জন। এরপর দ্বিতীয় অবস্থানে রয়েছে নারায়ণগঞ্জ, সেখানে মারা গেছে ৩৯ জন। এর বাইরে অন্য এলাকায় মৃতের সংখ্যা এক অংকে।

- Advertisement -islamibank

এর মধ্যে কুমিল্লায় ৪ জন, জামালপুর ও মুন্সীগঞ্জে ৩ জন করে। এছাড়া ময়মনসিংহ, মাদারীপুর, টাঙ্গাইল, চট্টগ্রাম, মৌলভীবাজার ও সিলেটে মৃত্যু হয়েছে ২ জন করে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM