ক্ষুধাকাতর মানুষের পাশে দাঁড়ালো বিএনসিসি

0

বৈশ্বিক মহামারি করোনাভাইরাস মোকাবিলায় দেশের বিভিন্ন স্থানের মত হাটহাজারীতেও চলছে অঘোষিত লকডাউন। এতে করে হতদরিদ্র, অস্বচ্ছল, দিনমজুর ও নিম্নআয়ের মানুষের দৈনিক খাবার যোগাড় করতে বেশ হিমশিম খেতে হচ্ছে। জাতির এমন চরম সংকটে ক্ষুধাকাতর মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) হাটহাজারী সরকারি কলেজ প্লাটুন।

দুই দিন ধরে কয়েকটি দলে বিভক্ত হয়ে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে খেটে খাওয়া হতদরিদ্র, অস্বচ্ছল, দিনমজুর ও নিম্নআয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে শতাধিক পরিবারের কাছে উপহার স্বরূপ ‘ভালোবাসার ত্রাণ সামগ্রী’ পৌঁছে দেওয়া হয়েছে। এছাড়া কিছু ত্রাণসামগ্রী বিতরণ করা হয় হাটাহাজরী সরকারি কলেজ বিএনসিসি প্লাটুনে।

এব্যাপারে পিইউও মো. আবু তালেব বলেন, করোনাভাইরাস সংকট মোকাবেলায় গরিব-দুঃখী ও অভাবী মানুষের জন্য এ সংকটময় মুহূর্তে খেয়ে বেঁচে থাকা কষ্টসাধ্য হয়ে পড়েছে। তাই বিএনসিসি অধিদপ্তর থেকে পাঠানো এসব ত্রাণসামগ্রী সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে শতাধিক পরিবারের কাছে উপহার স্বরূপ পৌঁছে দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন হাটহাজারী কলেজের বাংলা বিভাগের প্রভাষক ও বিএনসিসি প্লাটুনের প্লাটুন কমান্ডার পিইউও মো. আবু তালেব, সিইউও মারুফুল ইসলাম, সার্জেন্ট রবিউল হোসেন, সার্জেন্ট মো. রাকিব, সার্জেন্ট আকিবুল হাসান, ক্যাডেট মো. যুবরাজ ও ক্যাডেট মো. ইসমাইল।

জয়নিউজ/তালেব/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...