পথশিশুদের খাবার দিয়েছে বালুচরা ক্যান্টনমেন্ট ফাঁড়ি

0

করোনাকে একপ্রকার যুদ্ধ ঘোষণা করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। দেশে অঘোষিত লকডাকউনের শুরু থেকে বর্তমান পর্যন্ত পুলিশের ভূমিকা নিয়েও রয়েছে ভূঁয়সী প্রশংসা। সর্বোচ্চ মানবিকতার পরিচয় দিয়ে দেশের এই ক্রান্তিকালীন সময়ে সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছে জননিরাপত্তায় নিয়োজিত এ বাহিনী।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (২৪ এপ্রিল) দুপুর থেকে সন্ধ্যার আগ পর্যন্ত তিন শতাধিক অসহায় পথশিশুদের মাঝে খাবার সহায়তা তুলে দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ‘বালুচরা ক্যান্টনমেন্ট ফাঁড়ি’।

নগরের অক্সিজেন মোড়সহ আশপাশের এলাকার রিকশাচালক, ভ্যানচালক ও শ্রমিকদের মাঝেও এসব খাবার তুলে দেয়।

বালুচরা ক্যান্টনমেন্ট ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) সুমন বড়ুয়া শাপলা জয়নিউজকে বলেন, বৈশ্বিক করোনা মহামারীতে দেশ অনেকটা স্থবির হয়েছে। সারাদেশে একরকম হাহাকার। বিশেষ করে সমাজে নিম্নআয়ের খেটে খাওয়া মানুষগুলো কষ্ট পাচ্ছে। এই বিষয়টা উপলব্ধি করতে পেরেছে পুলিশ।

সেই চিন্তাবোধ থেকে ওসি স্যারের সার্বিক দিকনির্দেশনায় এবং আমার ফাঁড়ির পক্ষ থেকে তিনশ’ মানুষের পাশে দাঁড়িয়েছি। আত্মমানবতার সেবায় সরাসরি নিজেকে নিবেদন করার এর চেয়ে বড় সুযোগ নাও পেতে পারি আগামীতে। তাই সুযোগটা কাজে লাগানোর চেষ্টা করলাম। সাধারণ মানুষ যদি একটু তৃপ্তির ঢেঁকুর তোলে তাহলে আমার চেষ্টা সফলতা লাভ করবে।

জয়নিউজ/কামরুল/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...