সাতকানিয়া ও লোহাগাড়ায় ব্যারিস্টার বিপ্লবের ত্রাণ

0

পবিত্র রমজান মাসকে সামনে রেখে আওয়ামী লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার ব্যক্তিগত উদ্যেগে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৪ এপ্রিল) সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দের মাধ্যমে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

সাতকানিয়া পৌরসভা এলাকা ও লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নে সামগ্রীগুলো পৌঁছে দেন আওয়ামী লীগের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা। সামগ্রীগুলোর মধ্যে ছিল- চাউল, ডাল, ভোজ্য তেল, আলু, ছোলা, পেয়াজ, ময়দা ও চিনি।

এ ব্যাপারে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা, বর্তমান সংকটে একজন লোকও না খেয়ে থাকবে না। পবিত্র রমজানকে সামনে রেখে ৩ হাজার ১০০ কর্মহীন পরিবারের মাঝে ত্রাণগুলো আওয়ামী লীগ নেতা ও জনপ্রতিনিধির মাধ্যমে বিতরণ করা হয়। দূর্যোগ কাটিয়ে না ওঠা পর্যন্ত এই দুই উপজেলায় দুস্থদের জন্য সহযোগিতা অব্যাহত রাখব।

এসময় উপস্থিত ছিলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্ল্যা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাফর আলম, আওয়ামী লীগ নেতা রূপ কুমার নন্দী খোকন, মিঠু নাগ, বিকাশ দাশ এবং লোহাগাড়ায় দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন হীরু, সহসভাপতি নিবাস দাশ সাগরসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা।

জয়নিউজ/পুষ্পেন/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...