করোনা: আনোয়ারায় নিজের দোতলা বাড়ি দেওয়ার ঘোষণা

করোনাভাইরাসে কাহিল বাংলাদেশ। দিন দিন বাড়ছে আক্রান্তের সংখ্যা। এ অবস্থায় করোনাআক্রান্তদের কোয়ারেন্টাইনের জন্য নিজের দোতলা বাড়ি ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছেন আনোয়ারার ২নং বারশত ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাছান চৌধুরী।

- Advertisement -

বিষয়টি নিশ্চিত করেন হাছান চৌধুরীর ছেলে জয়নিউজ পাঠক ফোরামের সংগঠক আবরারুল হাছান। তিনি জয়নিউজকে বলেন, করোনার কঠিন পরিস্থিতিতে আমার বাবা অসংখ্য অসহায় মানুষকে সহায়তা করেছেন। কিন্তু তিনি সবই করেছেন গোপনে। তিনি চান না এসব জানাজানি হোক। কোয়ারেন্টাইনের জন্য বাড়ি ছেড়ে দেওয়া তাঁর এ কাজের একটি অংশ মাত্র।

- Advertisement -google news follower

যোগাযোগ করা হলে সাবেক চেয়ারম্যান হাছান চৌধুরী জয়নিউজকে বলেন, দেশের এ ক্রান্তিলগ্নে মানুষের পাশে দাঁড়ানো সবার দায়িত্ব। আমি শহরে বসবাস করি, আমার গ্রামের বাড়িটি খালি পড়ে আছে। তাই দুর্যোগকালীন এ সময়ে প্রয়োজনে সেটা ব্যবহার করার জন্য উপজেলা প্রশাসনকে জানিয়েছি। প্রশাসনের প্রয়োজনে কোয়ারেন্টাইনের জন্য যেকোনো সময় আমার দোতলা বাড়িটি দিতে আমি প্রস্তুত।

জয়নিউজ/হিমেল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM