করোনা শনাক্তের পর হাসপাতাল থেকে পালিয়ে চট্টগ্রামে আসার চেষ্টা

0

ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ৫০ বছর বয়সী এক ব্যক্তি শরীরে করোনাভাইরাস শনাক্তের খবর শুনে হাসপাতাল থেকে পালিয়ে চট্টগ্রাম আসার চেষ্টা করেছেন। সোমবার (২০ এপ্রিল) পরীক্ষায় ওই ব্যক্তির করোনাভাইরাস শনাক্ত হয়। মঙ্গলবার (২১ এপ্রিল) সকালে তিনি পালিয়ে চট্টগ্রামের বাড়িতে চলে আসার চেষ্টা করেন।

পরে পুলিশ ফেনী এলাকায় ব্যারিকেড দিয়ে তাকে বহনকারী প্রাইভেটকারটি আটক করে। আটকের পর তাকে চান্দগাঁও থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পরে চান্দগাঁও থানা পুলিশ করোনা আক্রান্ত ব্যক্তিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করিয়ে দেয়।

চান্দগাঁও থানাধীন গোলাম আলী নাজির বাড়ি এলাকায় ওই ব্যক্তির দোতালা বাড়িটি লকডাউন করেছে পুলিশ। একইসঙ্গে ওই ব্যক্তির সঙ্গে ঢাকা থেকে প্রাইভেট কারে করে আসা তার শ্যালক, শ্যালকের বন্ধু ও গাড়ি চালককে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইনে পাঠিয়েছে পুলিশ।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার বলেন, সোমবার ৫০ বছর বয়সী ওই ব্যক্তির করোনাভাইরাস শনাক্ত হয়। শনাক্তের পর মঙ্গলবার সকালে তিনি চট্টগ্রামে পালিয়ে আসার চেষ্টা করেন। পরে ফেনীতে তাকে আটক করা হলে আমরা নিয়ে আসি।

‘আক্রান্ত ব্যক্তিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোলাম আলী নাজির বাড়ি এলাকায় ওই ব্যক্তির দোতালা বাড়িটি লকডাউন করা হয়েছে। একইসঙ্গে ওই ব্যক্তির সঙ্গে ঢাকা থেকে প্রাইভেট কারে করে আসা তার শ্যালক, শ্যালকের বন্ধু ও গাড়ি চালককে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।’

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...