রামগতিতে ঢাকাফেরত যুবকের মৃত্যু

লক্ষ্মীপুরের রামগতিতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ঢাকাফেরত রাজিব হোসেন (১৮) নামে মারা গেছে এক যুবক।

- Advertisement -

সোমবার (২০ এপ্রিল) দুপুরে রামগতিতে নিজ বাড়িতে তাকে দাফন করা হয়েছে।

- Advertisement -google news follower

জানা গেছে, করোনাভাইরাসের উপসর্গ থাকায় পরীক্ষার জন্য তার ও পরিবারের ১০ সদস্যের নমুনা সংগ্রহ করা হয়েছে। সে সঙ্গে তাদেরকে হোম কোয়ারেন্টাইনেও রাখা হয়েছে।

ওই এলাকার কর্তব্যরত চিকিৎসক জয়নিউজকে বলেন, এর আগে রোববার রাতে উপজেলার চররমিজ ইউনিয়নের চরআফজল এলাকার নিজ বাড়িতে মারা যায় সে। রাজীব ওই এলাকার জসিম উদ্দিনের ছেলে।

- Advertisement -islamibank

এদিকে এ তথ্য নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. কামনাশীষ মজুমদার জানান, ঢাকার একটি হোটেলে কাজ করতো রাজীব। সম্প্রতি সে ঢাকা থেকে বাড়িতে আসে। গত দুইদিন ধরে তার জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেয়। শ্বাসকষ্টের সঙ্গে ডায়রিয়া দেখা দিলে রোববার রাতে মারা যায় সে।

তিনি আরো জানান, করোনাভাইরাসের উপসর্গ থাকায় পরীক্ষার জন্য রাজীবের মৃতদেহের নমুনাসহ তার পরিবারের ১০ সদস্যের নমুনা সংগ্রহ করা হয়েছে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোলাইমান জয়নিউজকে বলেন, মৃত ওই তরুণের করোনার উপসর্গ থাকায় তার পরিবারের ১০ সদস্যকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ পুলিশের পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হয়েছে।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM