নির্দেশনা না মানায় চায়ের দোকান বন্ধ, টিভি জব্দ

0

হাটহাজারীতে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সামাজিক দূরত্ব বজায় রাখতে উপজেলার বিভিন্ন ইউনিয়নে অভিযান চালাচ্ছে উপজেলা প্রশাসন।

অভিযানে সরকারি নিদের্শনা না মানায় জরিমানা করা হচ্ছে মুদি দোকানিকেও। বন্ধ করে দেওয়া হচ্ছে চায়ের দোকান এবং জব্দ করা হচ্ছে টিভি।

এছাড়া জনগণকে সচেতন করার জন্য ব্যাপক প্রচারণাও চালানো হয়। অভিযানে উপজেলা প্রশাসনকে সহযোগিতা করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

জানা গেছে, রোববার (১৯ এপ্রিল) রাতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ এ অভিযান পরিচালনা করছেন।

তিনি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিয়ে উপজেলার গুমানমর্দ্দন, সরকারহাট, চারিয়া ও পৌরসভাসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানকালে নির্দেশনা অমান্য করে বিকেল পাঁচটার মধ্যে দোকান বন্ধ না করায় এক দোকানিকে ৫শ’ টাকা অর্থদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া তিনটি হোটেল ও চায়ের দোকান বন্ধ করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শরীফ উল্যাহ জয়নিউজকে বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে হলে সবাইকে সচেতন হতে হবে। মেনে চলতে হবে সরকারি নির্দেশনা। আর এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। যদি এ নিদের্শনা মানা না হয় তাহলে জনকল্যাণে ও জনসচেতনতায় ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে।

জয়নিউজ/তালেব/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...