জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে ৩০ লাখ টাকা দিলেন কেএসআরএম কর্মীরা

করোনার প্রাদুর্ভাবে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন শিল্পগ্রুপ কেএসআরএমের কর্মকর্তা-কর্মচারীরা। বেতনের একটি অংশ বাবদ ৩০ লাখ টাকা জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে হস্তান্তর করেছেন তারা।

- Advertisement -

বোরবার (১৯ এপ্রিল) বেলা সাড়ে ১২টায় চট্টগ্রাম জেলা প্রশাসক মো. ইলিয়াছ হোসেনের হাতে ওই টাকার প্রতিকী চেক হস্তান্তর করা হয়। কেএসআরএম কর্মকর্তা-কর্মচারীদের পক্ষে চেক হস্তান্তর করেন মানবসম্পদ ও প্রশাসন বিভাগের জেনারেল ম্যানেজার সৈয়দ নজরুল আলম।

- Advertisement -google news follower

এসময় জেলা প্রশাসক মো. ইলিয়াছ হোসেন বলেন, দেশের ক্রান্তিলগ্নে কেএসআরএমকে আমরা সবসময় কাছে পেয়েছি। দেশে বা সমাজে আরও যারা বিত্তবান আছে তাদেরও এভাবে এগিয়ে আসা উচিত।

কেএসআরএমের জেনারেল ম্যানেজার সৈয়দ নজরুল আলম বলেন, আমরা মানবিক দৃষ্টিকোণ থেকে এগিয়ে এসেছি। চেষ্টা করেছি আমাদের বেতন ভাতার একটি অংশ তুলে দিয়ে জেলা প্রশাসকের হাতকে শক্তশালী করতে। এ পদক্ষেপ আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। অসহায় মানুষের কল্যাণে আমরা সহায়তা করতে পরে আনন্দিত ও গর্বিত।

- Advertisement -islamibank

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রামের নেজারত ডেপুটি কালেকটর (এনডিসি) মো. মাসুদ রানা, নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান, কেএসআরএমের মিডিয়া অ্যাডভাইজার মিজানুল ইসলাম ও লতিফা রুনা।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM