পতেঙ্গা নয়, করোনাআক্রান্ত নারী মিরসরাইয়ের

0

চট্টগ্রামে বিআইটিআইডি থেকে শনিবার (১৭ এপ্রিল) রাতে প্রকাশিত রিপোর্টে করোনা শনাক্ত হওয়া রোগী পতেঙ্গা এলাকার বাসিন্দা বলে উল্লেখ করা হয়েছিল।

তবে খোঁজ নিয়ে জানা গেছে, করোনাআক্রান্ত ওই নারী পতেঙ্গার বাসিন্দা নন। তিনি মিরসরাই উপজেলার ১২নং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাসিন্দা। যাঁর স্বামী একজন সেনাসদস্য, যিনি বর্তমানে কঙ্গোতে শান্তিরক্ষা মিশনে রয়েছেন।

২৫ বছরের করোনাআক্রান্ত ওই নারী বর্তমানে চট্টগ্রাম সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসোলেশনে চিকিৎসাধীন বলে নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

তিনি বলেন, আক্রান্ত নারীর স্বামী সেনাবাহিনীর সৈনিক। ওই সেনা সদস্যের গ্রামের বাড়ি মিরসরাই উপজেলায়। বর্তমানে ওই নারী সিএমএইচের আইসোলেশনে চিকিৎসাধীন আছেন।

আক্রান্ত রোগীর পরিবার সূত্রে জানা যায়, মিরসরাইয়ের ইসলামী ব্যাংকের বুথ থেকে টাকা তুলে আসার পর ওই নারীর পেটের ব্যথা শুরু হয়। এরপর গত বুধবার (১৫ এপ্রিল) তাকে সিএমএইচে ভর্তি করানো হয়। তিনি সেখানেই চিকিৎসাধীন এবং গতরাতে তাঁর দেহে করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্তের স্বামী দুই মাস আগে সেনাবাহিনী থেকে কঙ্গোতে মিশনে যান। তারা মিরসরাইয়ের ১২নং খৈয়াছড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাসিন্দা বলে পারিবারিক সূত্র নিশ্চিত করে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...