বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

চট্টগ্রাম-বাঁশখালী সড়কের আনোয়ারা চাতরী চৌমুহনী বাজার এলাকায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছে ১৮ জন। শনিবার সন্ধ্যা ৬টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের (২৫) পরিচয় পাওয়া যায়নি।

- Advertisement -

আহতদের সবাইকে আনোয়ারা হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এদের মধ্যে গুরুতর আহত লাকী আখতার (১৭), লায়লা বেগম (৪৭), আবদুল মান্নান (৩৯), তাসমিয়া আকতার (৪) ও মোকারম নূরী (২৪) কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্যদের আনোয়ারা হাসপাতাল ও বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা প্রত্যেকে বাঁশখালীর যাত্রী।

- Advertisement -google news follower

আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ ফারজানা আখতার বলেন, দুঘর্টনায় এক যুবক নিহত হয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি। এছাড়া গুরুতর আহত ৫ জনকে চমেকে পাঠানো হয়েছে।

আহত যাত্রীরা জানিয়েছেন, যাত্রীবাহী বাসটি বাঁশখালী থেকে চট্টগ্রাম শহরে যাচ্ছিল। অন্যদিকে চালবাহী ট্রাকটি চট্টগ্রাম শহর থেকে বাঁশখালীমুখী ছিল। আনোয়ারা চাতরী চৌমুহনী বাজারের দক্ষিণ পাশে উভয় গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়।

- Advertisement -islamibank

জয়নিউজ/হোসেন

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM