১০ হাজার পরিবারের পাশে লায়ন মো. ইলিয়াস

করোনায় বিপাকে পড়েছে সাধারণ দিনমজুর ও শ্রমজীবী মানুষ। এই পরিস্থিতিতে ১০ হাজার পরিবারের পাশে খাদ্যসহায়তা নিয়ে পাশে দাঁড়িয়েছেন নগরের ২৬নং ওয়ার্ডের লায়ন মো.ইলিয়াস।

- Advertisement -

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) প্রথমপর্যায়ে ২০ জন স্বেচ্ছাসেবীর মাধ্যমে ওয়ার্ডের বিভিন্ন এলাকার ৫ হাজার পরিবারের মাঝে এসব সহায়তা পৌঁছে দেওয়া হয়।

- Advertisement -google news follower

প্রথম পর্যায়ে হালিশহর বি-ব্লক, বড়পোল নতুন পাড়া, মইন্যাপাড়া, পশ্চিম সুন্দরী পাড়া, পূর্ব সুন্দরী পাড়া, নাথপাড়া, আশ্চার্য্য পাড়া ও গলিচিপা পাড়ার অসহায় মানুষদের বাড়ি-বাড়ি গিয়ে খাদ্যসহায়তা পৌঁছে দেওয়া হয়।

লায়ন মো.ইলিয়াস হোসেন জয়নিউজকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা পেয়ে সাধ্যমতো খাদ্যসহায়তা নিয়ে নিজের ওয়ার্ডের ১০ হাজার পরিবারের পাশে দাঁড়ানোর প্রস্তুতি নিয়েছি।

- Advertisement -islamibank

‘ওয়ার্ডে প্রায় ৫০ হাজার মানুষ বসবাস করে। যাদের অর্ধেকেরও বেশি মানুষ দিনমজুর। এই অবস্থায় প্রথম ধাপে ৫ হাজার পরিবারকে সহায়তা করেছি। পর্যায়ক্রমে বাকি ৫ হাজার পরিবারকে সহায়তা করা হবে।’

তিনি আরো বলেন, গতকাল গলিচিপা পাড়ার বারুনিঘাটায় জসিম ও মনছুর কলোনিতে আগুনে পুড়ে যাওয়া ১১টি পরিবারের মাঝেও খাদ্যসামগ্রী বিতরণ করেছি। দেশের এই ক্রান্তিলগ্নে সবাইকে এগিয়ে আসা উচিত।

জয়নিউজ/কামরুল/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM