সামাজিক দূরত্ব নিশ্চিতে নগরজুড়ে অভিযান, জরিমানা

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করতে নগরজুড়ে অভিযান চালিয়েছে চট্টগ্রাম জেলা প্রশাসন। অভিযানকালে সহায়তা করেছে সেনাবাহিনী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সদস্যবৃন্দ।

- Advertisement -

বুধবার (১৫ এপ্রিল) সকাল ৯টা থেকে সন্ধ্যা পর্যন্ত নগরের খুলশী, চাঁন্দগাও, বায়েজিদ, পাচলাইশ, চকবাজার, পাহাড়তলি, আকবরশাহ, পতেঙ্গা, লালখানবাজার মোড়, জিইসি মোড়, বন্দর এলাকা ও হালিশহর এলাকায় দুই শিফটে অভিযান পরিচালিত হয়।

- Advertisement -google news follower

অভিযানকালে মোবাইল কোর্টের মাধ্যমে মোট ২৪টি মামলায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সরকারি আদেশ ও রাষ্ট্রীয় আইন অমান্য করায় ১ লাখ ২৭ হাজার ৬০০ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম জয়নিউজকে জানান, জেলা প্রশাসকের নির্দেশনা মোতাবেক ম্যাজিস্ট্রেটের ১০টি টিম দুই শিফটে অভিযান করে। এতে অহেতুক ঘুরাফেরাসহ বিভিন্ন অপরাধে ২৪ ব্যাক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

জয়নিউজ/কামরুল/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM