রাস্তার ইট তুলে বিক্রি করে দিলেন মেম্বারপুত্র!

বাঁশখালীর পুইঁছড়ির গ্রামবাসীকে রাস্তা আরও প্রশস্থ ও দীর্ঘ করার কথা বলে রাস্তার ইট তুলে বিক্রি করে দিয়েছেন মো. নজরুল ইসলাম নামে মহিলা ইউপি সদস্যের ছেলে।

- Advertisement -

ইউনিয়নের ভিলেজারপাড়ায় সংরক্ষিত ইউপি সদস্যের ছেলে নজরুল ও তার সঙ্গীয় কয়েকজন এমন কাজ করে। এ নিয়ে এলাকাবাসীদের মধ্যে প্রচণ্ড ক্ষোভ বিরাজ করলেও সংশ্লিষ্ট প্রশাসনের কারও আইনগত উদ্যোগ নেই।

- Advertisement -google news follower

উপজেলা পরিষদ সূত্রে জানা গেছে, ২০১৭-১৮ অর্থ বছরে সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম ১ লাখ টাকা ব্যয়ে আড়াই চেইন রাস্তায় ইট সলিং করেন। রাস্তায় ইট বসানোর ফলে গ্রামের মানুষ বর্ষা মৌসুমে চলাফেরা করতে দুর্ভোগ পোহাতে হয়নি।
স্থানীয় আবুল কালাম ও আলী আহমদসহ অসংখ্য গ্রামবাসীর অভিযোগ, রাস্তাটি প্রশস্থ ও দীর্ঘ করা হবে বলে মহিলা ইউপি সদস্যের ছেলে নজরুল ইটগুলো তিনমাস আগে তুলে নিয়ে বিক্রি করে দেয়। নজরুল ইট তোলার সময় গ্রামবাসীকে বলেছিল রাস্তাটির বড় বরাদ্দ হয়েছে তাই এ ইটগুলো তোলা হচ্ছে। এদিকে তিন মাস পার হয়ে গেলে গ্রামবাসী বিভিন্ন দপ্তরে খবর নিয়ে জানতে পারে এ রাস্তার কোনোধরনের বরাদ্দ হয়নি।

এ বিষয়ে সংরক্ষিত ইউপি সদস্য রাশেদা বেগম জয়নিউজকে বলেন, আমার ছেলে ইট চুরি করেনি। ইটগুলো অন্য রাস্তায় লাগানোর জন্য তুলে নিয়েছে। কারও অনুমতি নেওয়া হয়েছে কি-না প্রশ্নে তিনি বলেন, আমি ইউপি সদস্য কারও অনুমতি নেওয়ার দরকার কী?

- Advertisement -islamibank

পুঁইছড়ি ইউপি চেয়ারম্যান মো. সোলতান গণি চৌধুরী জয়নিউজকে বলেন, রাস্তার ইট উত্তোলনে আমাকে কিছু জানানো হয়নি। এছাড়া ওই রাস্তার কোনো বরাদ্দও হয়নি। রাস্তার ইট তুলে নজরুল অন্যায় করেছে।’

জয়নিউজ/উজ্জল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM