রামগঞ্জে কান ব্যথায় মারা গেলেন প্রবাসীর স্ত্রী

লক্ষ্মীপুরের রামগঞ্জে কান ব্যথা ও অতিরিক্ত বমিতে মারা গেছে ২৭ বছর বয়সী সৌদি প্রবাসীর স্ত্রী। নিহতের রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে। একারণে নিহতের বাড়িসহ পাঁচটি বাড়ি লকডাউন করা হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (১৪ এপ্রিল) বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গুনুময় পোদ্দার।

- Advertisement -google news follower

তিনি বলেন, মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে রামগঞ্জে এক সৌদি প্রবাসীর স্ত্রী কান ব্যথা ও অতিরিক্ত বমিতে মারা যাওয়ায় নিহতের বাড়িসহ আশেপাশের পাঁচটি বাড়ি লকডাউন করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। তবে তার রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে।

স্থানীয়রা জানান, রামগঞ্জের দরবেশপুর ইউনিয়নের শোশালিয়া এলাকায় সৌদি প্রবাসী আবু সাঈদের স্ত্রী ও এক সন্তানের জননী দীর্ঘসময় পর্যন্ত ঢাকার কেরানীগঞ্জে ছিলেন। করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে একমাস আগে তিনি সন্তানকে নিয়ে বাবার বাড়ি রামগঞ্জে চলে আসেন। এরমধ্যে হঠাৎ প্রচণ্ড কানের ব্যথা শুরু হয়। পরে সোমবার বিকালে শারিরীক অবস্থার অবনতি হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM